বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
শীতে হবে ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপ

শীতে হবে ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপ

loading...

ফিফা ফুটবল বিশ্বকাপ সাধারণত গ্রীষ্ম মৌসুমে অর্থাৎ জুন-জুলাইয়ের দিকে অনুষ্ঠিত হয়ে থাকে। ১৯৩০ সাল থেকেই এমন নিয়ম মেনে আসছে ফিফা। কিন্তু এবারেই প্রথম ২০২২ সালে কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপ নভেম্বর- ডিসেম্বর হবে বলে জানিয়েছে ফিফা।

শুক্রবার ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো জানান, কাতারে বিশ্বকাপ হবে ২১ নভেম্বর থেকে ২৮ ডিসেম্বর। ২০২২ সালে বিশ্বকাপ আয়োজন করবে কাতার, তা তো চূড়ান্ত ছিলো। কিন্তু কবে হবে তা নিয়ে ছিল ধোঁয়াশা। শুক্রবার চূড়ান্ত হলো, ২১ নভেম্বর শুরু হয়ে শেষ হবে ১৮ ডিসেম্বর। আর এই ১৮ডিসেম্বর হচ্ছে কাতারের জাতীয় দিবস।

অর্থাৎ ২৮ দিনেই শেষ হয়ে যাবে বহু আলোচিত কাতার বিশ্বকাপ।

এদিকে কাতারে বিশ্বকাপ আয়োজন নিয়ে নানা সমালোচনা হচ্ছে। এই সমালোচনা উড়িয়ে দিতে সবধরনের চেষ্টা চালাচ্ছে আয়োজক কাতার। এরই মধ্যে ৮টি স্টেডিয়াম বিশ্বকাপের জন্য প্রস্তুত করছে তারা, যেগুলো সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত। ২০ থেকে ২৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় সবাই খেলতে পারবেন, সেই নিশ্চয়তা দিয়েছে কর্তৃপক্ষ।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়