বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
মুসলিম দেশ ফিলিস্তিন আমার হৃদয়: ম্যারাডোনা….

মুসলিম দেশ ফিলিস্তিন আমার হৃদয়: ম্যারাডোনা….

loading...

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা ফিলিস্তিনকে তার হৃদয় বলে উল্লেখ করেছেন। রাশিয়ার রাজধানী মস্কোতে ফিলিস্তিনী প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের সঙ্গে সাক্ষাৎকালে তার এ অভিব্যক্তি প্রকাশ করেন। তিনি এ সময় বলেন, মুসলিম দেশ ফিলিস্তিন আমার হৃদয়।

এসময় ম্যারাডোনাকে মাহমুদ আববাস ধন্যবাদ জানান এবং একটি জলপাই গাছের শাখা বহনকারী ঘুঘুর একটি ছবি উপহার দেন।

গত শনিবার ম্যারাডোনা নিজের ইনস্টাগ্রাম পেজে আব্বাসের সঙ্গে আলিঙ্গনের একটি ছবি পোস্ট করে লেখেন, এই মানুষটা ফিলিস্তিনে শান্তি চায়। প্রেসিডেন্ট আব্বাসের একটা দেশ আছে এবং সেখানে তার অধিকার আছে।

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের আমন্ত্রণে ফুটবল বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখতে রাশিয়ায় যান আব্বাস। অন্যদিকে ভেনিজুয়েলা সরকার পরিচালিত নিউজ নেটওয়ার্ক চ্যানেল টেলিসুর’র ভাষ্যকার হিসেবে সদ্য শেষ হওয়া বিশ্বকাপ কভার করেছেন ম্যারাডোনা।

বিশ্বকাপের শেষ শো’তে ম্যারাডোনা বলেন, আমাদের কেনা যায় না, একথা মানুষ জানে যে আমরা সত্য কথা বলি এবং সাম্য চাই।
এমটিনিউজ২৪

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়