বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ১২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
রাজধানীতে ল্যাপটপ মেলা শুরু ২ আগস্ট

রাজধানীতে ল্যাপটপ মেলা শুরু ২ আগস্ট

রাজধানীতে আবারো বড় পরিসরে বসছে ল্যাপটপ মেলা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আগামী ২ আগস্ট থেকে তিন দিনের এ প্রদর্শনীর উদ্বোধন হবে। শেষ হবে ৪ আগস্ট।

ক্রেতা-দর্শনার্থীদের জন্য খোলা থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ২০তম ল্যাপটপ মেলা।

বরাবরের মতো মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সর্বশেষ মডেলের ল্যাপটপের পাশাপাশি আনুষাঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাবে। সব ধরনের পণ্যেই পাওয়া যাবে বিশেষ ছাড় এবং সঙ্গে উপহার।

সংশ্লিষ্টরা জানান, আগের মেলাগুলোয় শিক্ষার্থী, তরুণ প্রজন্মসহ সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়ে বেশি। আশা করছি, এবারের মেলা আগের রেকর্ড ছাড়িয়ে যাবে।

এবারের মেলায় থাকছে মেগা-প্যাভিলিয়ন, স্পন্সর প্যাভিলিয়ন, মিনি প্যাভিলিয়ন এবং স্টল। মেলায় মিডিয়া বুথও থাকবে।

মেলার আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এবং মেলার কর্ডিনেটর এমডি সিরাজুল ইসলাম (সার্থক) জানিয়েছেন, এখনো অংশগ্রহণকারীদের বুকিং চলছে। চলতি মাসের শেষ নাগাদ স্টলের সংখ্যা ‍চূড়ান্ত হবে বলে আশা করছি।

তিনি জানান, আগামী ২৮ জুলাই কারওয়ান বাজারে অবস্থিত হোটেল লা ভিঞ্চিতে ২০তম ল্যাপটপ মেলার সামগ্রিক তথ্য নিয়ে প্রেস কনফারেন্স আয়োজন করা হবে। সেখানেই মেলা সসম্পর্কে যাবতীয় তথ্য জানানো হবে।

গত কয়েক বছর ধরেই ধারাবাহিকভাবে রাজধানীতে আয়োজিত হয়ে আসছে ল্যাপটপ মেলা। গত বছর ১৪ ডিসেম্বর থেকে তিন দিনের মেলা অনুষ্ঠিত হয়। মেলায় একটি মেগা-প্যাভিলিয়ন, পাঁচটি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো সর্বশেষ প্রযুক্তিপণ্য প্রদর্শন ও বিক্রি করে।

মেলায় অংশ নেয় দেশের স্বনামধন্য ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপও। ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগ নিয়ে দেশে তৈরি ল্যাপটপ নিয়ে অংশ নিয়েছিল দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট প্রতিষ্ঠানটি। এবারো মেলায় ওয়ালটন অংশ নিবে বলে জানা গেছে।

সূত্র: risingbd.com


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »