বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
মহেশখালীতে অস্ত্র কারখানার সন্ধান

মহেশখালীতে অস্ত্র কারখানার সন্ধান

কক্সবাজারের মহেশখালী উপজেলায় দুর্গম পাহাড়ে অবৈধ অস্ত্র কারখানার সন্ধান পাওয়া গেছে। গতকাল শনিবার দিবাগত রাতে এ কারখানায় অভিযান চালানো হয়। কারখানা থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৭ এর সিনিয়র এএসপি মিনতানুর রহমান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার তারামেশতারা বাজার থেকে আব্দুল হাকিম ও মো. শহীদুল্লাহ্ নামে দুই ব্যক্তিকে আটক করা হয়। র‍্যাবের জিজ্ঞাসাবাদে হাকিম ও শহীদুল্লাহ জানায়, তাঁরা অস্ত্র তৈরির কারিগর ও বিক্রেতা। দীর্ঘদিন ধরে দেশীয় প্রযুক্তি ব্যবহার করে রাইফেল, বন্দুকসহ বিভিন অস্ত্র তৈরি করছে তাঁরা। অস্ত্র তৈরির পর সেগুলো কালো বাজারে অপরাধীদের কাছে বিক্রি করা হয়। মহেশখালীর পাহাড়ে অবৈধ অস্ত্র তৈরির কারাখানার বিষয়টিও জিজ্ঞাসাবাদে স্বীকার করেন এই দুইজন।

এরপর হাকিম ও শহীদুল্লাহকে নিয়ে সেই অস্ত্র কারখানায় অভিযান চালায় র‍্যাব। কারখানা থেকে রাইফেল, বন্দুক, ওয়ান স্যুটারসহ বিভিন্ন ধরনের বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়।

এই ধরনের আরও অনেক অস্ত্র তৈরির কারখানা রয়েছে বলে জানিয়েছেন হাকিম ও শহীদুল্লাহ। পরবর্তীতে সেসব কারখানায় অভিযান চালাবে র‍্যাব।

সূত্র:বাংলা ইনসাইডার


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »