বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
সৌদি পৌঁছেছেন ৪৬ হাজার ৪৫৬ জন বাংলাদেশি হজযাত্রী

সৌদি পৌঁছেছেন ৪৬ হাজার ৪৫৬ জন বাংলাদেশি হজযাত্রী

loading...

বাংলাদেশ থেকে পবিত্র হজ পালনে ৪৬ হাজার ৪৫৬ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন। তাদের মধ্যে সরকারি ব্যবস্থাপনার ৩ হাজার ২২৬ জন এবং বেসরকারি ব্যবস্থাপনার ৪৩ হাজার ২৩০ জন হজযাত্রী রয়েছেন।

সোমবার (২৪ জুলাই) পর্যন্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৬৩টি ও সৌদি এয়ারলাইন্সের ৬৪টি ফ্লাইটসহ মোট ১২৭টি ফ্লাইটে তারা সৌদি আরব পৌঁছেছেন।

ধর্ম মন্ত্রণালয় কর্তৃক মক্কা থেকে প্রকাশিত হজ বুলেটিন সূত্রে এসব তথ্য জানা গেছে। এদিকে গতকাল (সোমবার) বিকেলে কনসাল (হজ) মো. আবুল হাসানের সভাপতিত্বে আইটি দলের দলনেতা এবং সরকারি বাড়িগুলোর সুপারভাইজারদের নিয়ে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় বাংলাদেশ থেকে সরকারি ব্যবস্থাপনায় দ্বিতীয় পর্যায়ে আগত হজযাত্রীদের আবাসন ব্যবস্থার পাশাপাশি মদিনা ফেরত হজযাত্রীদের আবাসন ব্যবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

চলতি বছর বাংলাদেশ থেকে সরকারি ব্যবস্থাপনায় ৬ হাজার ৭৯৮ জন এবং বেসরকারি ব্যবস্থাপনায় ১ লাখ ২০ হাজারসহ মোট ১ লাখ ২৬ হাজার ৭৯৮ জন হজে যাবেন। আগামী ২০ আগস্ট (চাঁদ দেখা সাপেক্ষে) পবিত্র হজ অনুষ্ঠিত হবে।

Source : BDMorning Desk

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়