বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
সোনা ভর্তি ব্যাগ ফিরিয়ে দিলেন অটোচালক

সোনা ভর্তি ব্যাগ ফিরিয়ে দিলেন অটোচালক

loading...

পেশায় অটোচালক। আয় বলতে কোনোদিন কম তো কোন দিন একটু বেশি।

সেই রোজগারেই এতগুলো পেটের খোরাক যোগানো। অভাবের সংসারে টানাটানি তো নিত্যদিনের ঘটনা। তাই দিয়েই কোনরকমে সন্তান সন্ততি নিয়ে দিনযাপন। আর্থিক সংগ্রামের মধ্যে জীবনে সততাই একমাত্র পাথেয়। তাই অবলীলায় ফিরিয়ে দিতে পারেন বিদেশি পর্যটক দম্পতির হারিয়ে যাওয়া ব্যাগ।

বিপিন প্যাটেল। পেশায় ভারতের মুম্বইয়ের অটোচালক। গত ১৮ তারিখ মিরা রোডে অনাবাসী ভারতীয় পর্যটকদের নামিয়ে ফিরছিলেন। হঠাৎই চোখ পড়ে পিছনের সিটে পড়ে থাকা ব্যাগের দিকে।

বুঝতে পারেন এ ব্যাগ ওই পর্যটক দম্পতিরই। ব্যাগ খুলে দেখেন ব্যাগে রয়েছে সোনার গহনাও , দাম প্রায় কয়েক লাখ টাকা। তখনিই অটো নিয়ে পৌঁছে যান মিরা রোডের সেই জায়গায়, আশা যদি ওই দম্পতি ওখানেই আসেন হারানো ব্যাগের খোঁজে। দেখা না পেয়ে অগত্যা কাশিমীরা পুলিশ স্টেশন হারানো ব্যাগ জমা করেন।

বিপিনের বিবরণ শুনে লোকাল ক্রাইম ব্রাঞ্চ ওই দম্পতির খোঁজ চালায়। জানতে পারেন ওই বিদেশি পর্যটক দম্পতির নাম জুলফিকার লাখদাওয়ালা ও রাচনা। পেশায় দুজনেই আইনজীবী। ২০০২ থেকে লন্ডনের স্থায়ী বাসিন্দা। লন্ডন থেকে ভারত ভ্রমণে এসেছেন। গরীব অটোচালকের সততায় মুগ্ধ দম্পতি। ব্যাগ খুইয়ে ফিরে পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন। অটোচালক যে নিজে দায়িত্ব নিয়ে ব্যাগ ফিরিয়ে দেবেন ভাবতেই পারেননি।

সূত্র:ইন্টারনেট

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়