বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
৩০০ ফুট গভীর খাদে পড়ে যায় পিকনিকের বাস, নিহত ৩৩

৩০০ ফুট গভীর খাদে পড়ে যায় পিকনিকের বাস, নিহত ৩৩

loading...

মহারাষ্ট্রে পিকনিকে যাওয়ার পথে খাদে পড়ল বাস। ঘটনায় মৃত্যু হয়েছে কৃষি বিশ্ববিদ্য়ালয়ের ৩৩ জন কর্মীর। শনিবার দপুরে মহারাষ্ট্রের রায়গড় জেলায় আম্বানেলিঘাট পর্বতের খাদে পড়ে যায় বাসটি।

বাসটিতে মোট ৩৪ জন আরোহী ছিলেন বলে জানা গিয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, এদিন মহাবলেশ্বরে পিকনিকে যাচ্ছিলেন দাপোলি কৃষি বিশ্ববিদ্যালয়ের ৩৪ জন কর্মী। পথে মহাবলেশ্বর – পোলাদপুর সড়কে রাস্তা থেকে পিছলে গভীর খাদে পড়ে যায় বাসটি। জানা গিয়েছে, শুনশান জায়গায় ৩০০ ফুট গভীর খাদে পড়ে যায় বাসটি।

বাসটি যখন খাদে পড়ে তখন আসেপাশে ছিল না কেউই। দুর্ঘটনাগ্রস্ত বাসটির এক যাত্রী এক আত্মীয়কে ফোন করলে বিষয়টি জানা যায়। খবর পেয়ে উদ্ধারকাজে ঝাঁপায় স্থানীয় প্রশাসন। নামে বিপর্যয় মোকাবিলা দফতর। হাত লাগান স্থানীয়রা। কিন্তু ১ জন বাদ দিয়ে দুর্ঘটনাগ্রস্ত বাসটির কোনও যাত্রীকেই বাঁচানো যায়নি।

ঘটনায় টুইটারে গভীর শোক প্রকাশ করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিস। শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Source:bd24report

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়