বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
থ্রি ও ফোরজি ইন্টারনেট বন্ধ…

থ্রি ও ফোরজি ইন্টারনেট বন্ধ…

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে পড়ার মধ্যে থ্রি ও ফোরজি ইন্টারনেট সেবা বন্ধ করে দিয়েছে সরকার। আগামী ২৪ ঘণ্টা এই সেবা পাবেন না গ্রাহকরা। তবে মোবাইলফোন ইন্টারনেট এবং টুজি সেবা বহাল আছে।

শনিবার সন্ধ্যায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এই সেবা বন্ধের নির্দেশ দেয়।

বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক গণমাধ্যমকে বলেন, অনেক সময় সরকারের উচ্চপর্যায়ের সিদ্ধান্তে বিটিআরসির সংশ্লিষ্ট বিভাগকে অনেক নির্দেশনা বাস্তবায়ন করতে হয়।

এ ব্যাপারে কথা বলতে মোবাইল ফোন অপা‌রেটরদের সংগঠন অ্যামটবের মহাসচিব টিআই নুরুল কবির এবং বিটিআরসির পিআরও জাকির হোসেন খানকে ফোন করলেও তারা ফোন রিসিভ করেননি।

দেশের বিভিন্ন স্থান থেকে থ্রিজি ও ফোরজি সেবা বন্ধের খবর জানা গেছে। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর নিশ্চিত করেছেন। হঠাৎ করে এই সেবা বন্ধ করে দেয়ায় অনেকে ক্ষোভও প্রকাশ করেছেন। রাজধানীতে যারা রাইডশেয়ার ‘পাঠাও’, ‘উবার’ ব্যবহার করেন তারা পড়েছেন ভোগান্তিতে।

গত রবিবার রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় শহীদ রমিজউদ্দিন কলেজের দুই শিক্ষার্থী মারা যাওয়ার পর নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছে শিক্ষার্থীরা। গত কয়েক দিনের আন্দোলনে রাজধানী অনেকটা স্থবির হয়ে পড়েছে।

এই আন্দোলনের মধ্যেই শনিবার ধানমন্ডিতে চারজনকে হত্যা এবং চারজনকে ধর্ষণের গুজব ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকে লাইভে এসে শিক্ষার্থীদের ওপর হামলার খবর ছড়ায়। পরে অবশ্য শিক্ষার্থীরাই নিশ্চিত করে এমন কোনো ঘটনা ঘটেনি।

(ঢাকাটাইমস/০৪আগস্ট/এসএএল/জেবি)


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »