বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
জীবন দিয়ে ২ সন্তানকে বাঁচালেন মা

জীবন দিয়ে ২ সন্তানকে বাঁচালেন মা

loading...

একজন মায়ের নাড়ি কাটা ধন তার সন্তান। এর চেয়ে আপন পৃথিবীতে আর কেউ নেই। এজন্যই ছেলেমেয়ের জন্য আদর-ভালোবাসায় পূর্ণ থাকে মায়ের বুক। তাদের রক্ষার্থে মা সব সময়ই আপসহীন। এতে যদি জীবনও দিতে হয়, কোনো রকমের দ্বিধাবোধ করেন না মমতাময়ী মা।

এর দৃষ্টান্ত বহু, তারপরও নতুন করে মায়ের মমতার আরেকটি উদাহরণ বহন করছে চীনের একটি আত্মত্যাগ।

চারতলা ভবনে আগুন লেগেছে। আটকে আছেন এক মা ও তার দুই শিশু। সহজভাবে বের হওয়ার কোনো রাস্তা নেই। তবে বেলকনির গ্রিলের ফাঁক দিয়ে ছোট্ট শিশুদের নিচে ফেলে দেওয়ার মতো উপায় ছিল। আর শেষ মুহূর্তে গিয়ে সেটাই কাজে লাগালেন তিনি। কিন্তু এ সুযোগটি ধরতে মা তার নিজের জীবন বাঁচানোর জন্য একটি ‘দৌড়’ দেওয়ারও সময় পেলেন না। ভস্মীভূত হয়ে রুমেই পড়ে থাকেন। হাসপাতালে নিলে মারা যান।

মমতার আত্মত্যাগ মুহূর্তের ওই ভিডিওটি ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা গেছে, দুইটি শিশু। একটি নয় বছরের ছেলে আরেকটি তিন বছরের মেয়ে। তাদের একের পর এক বেলকনি দিয়ে নিচে ফেলে দিচ্ছেন মা। আর নিচ থেকে বিছানার চাদর ধরে লুফে নিচ্ছেন প্রতিবেশীরা। কিন্তু পরে তিনি আর বের হতে পারলেন না। সে সময়ও পাননি, এর আগেই আগুন বেড়ে গেলো।

স্থানীয় একটি সংবাদমাধ্যম বলছে, আগুন নিয়ন্ত্রণে এনে মাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি মারা গেছেন বলে চিকিৎসক জানান। তবে শিশুদের অবস্থাও ভালো নয়।

চিকিৎসক বলছেন, মেয়েটির পা ভেঙে গেছে। অস্ত্রোপচারের জন্য প্রস্তুত করা হচ্ছে।

সূত্র:banglanews24

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়