বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
ঝিনাইদহের কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া গ্রামের অবহেলিত রাস্তার কারণে স্কুলে যেতে পারে না শিক্ষার্থীরা…

ঝিনাইদহের কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া গ্রামের অবহেলিত রাস্তার কারণে স্কুলে যেতে পারে না শিক্ষার্থীরা…

loading...

জাহিদুর রহমান তারিক,সময় ঝিনাইদহ থেকেঃ
ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া গ্রামের একটি অবহেলিত রাস্তা। প্রায় এক কিলোমিটার রাস্তায় কোন মাটি নেই। নিচু জমির সাথে মিশে একাকার হয়ে আছে গ্রামীন এই সড়কটি। কয়েক যুগ রাস্তাটিতে যে মাটি দেওয়া হয় না তা বলতে পারে না গ্রামবাসি। হাটবাকুয়া গ্রামের উত্তরপাড়ার আনার মন্ডলের বাড়ি থেকে সরোয়ার মোল্লার বাড়ি পর্যন্ত রাস্তাটি একেবারেই চলাচলের অযোগ্য। রাস্তায় সর্বক্ষন কাদা পানি থাকায় প্রায় ৫০টি পরিরবার প্রয়োজন ছাড়া বর্ষাকালে বের হয় না। স্কুল কলেজের শিক্ষার্থীরাও স্কুলে যেতে পারে না। কেও অসু¯’ হয়ে পড়লে কাঁধে করে নিয়ে যেতে হয়। ওই সড়কে বসবাসকারী দুদু লস্কার ও মোফাজ্জেল মোল্লা জানান, রাস্তাটি পাকা না হওয়ায় তাদের বাড়িতে আত্মীয় স্বজনরাও বর্ষা মৌসুমে আসতে পারে না। রাস্তার কারণে তারা লজ্জিত। সেই সাথে গ্রামের সুনামও ক্ষুন্ন হচ্ছে। কালীচরণপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বর সিরাজুল ইসলাম পিন্টু ক্ষোভ প্রকাশ করে বলেন, ২ বছর ধরে আমি চেয়ারম্যানকে বলে আসছি আমার ওয়ার্ডের এই রাস্তাটির কথা। কিন্তু তিনি কোন পদক্ষেপ নেন নি। রাস্তাটির কারণে হাটবাকুয়া গ্রামের উত্তরপাড়ার প্রায় ৫০টি পরিবার চলাচল করতে পারছে না। তিনি এলজিএসপি, টিআর, কাবিটা বা কর্মসৃজন প্রকল্প দিয়ে রাস্তাটি চলাচলের যোগ্য করার দাবী জানান। বিষয়টি নিয়ে কালীচরণপুর ইউনিয়নের চেয়ারম্যান কৃষ্ণপদ দত্ত জানান, তিনি রাস্তাটি করে দিবেন, তবে সময় লাগবে।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়