বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০১:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
বোমা সন্দেহে পিটিয়ে অজ্ঞান, বের হলো আঠা!

বোমা সন্দেহে পিটিয়ে অজ্ঞান, বের হলো আঠা!

মিরপুর ১০ নম্বর গোলচত্বরে পকেটে বোমা আছে সন্দেহে রোমান নামে তরুণকে পেটায় শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীরা তাকে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ রোমানের পকেট তল্লাশি করে কোনও বোমা পায়নি, পেয়েছে একটি আঠার কৌটা।

রোববার (৫ আগস্ট) দুপুরে মিরপুর কমার্স কলেজের সামনে শিক্ষার্থীরা মিছিল বের করে। স্থানীয় নারী সংসদ সদস্যসহ আওয়ামী লীগের কয়েকজন নেতা ও পুলিশ শিক্ষার্থীদের বাসায় ফিরে যাওয়ার অনুরোধ করেন। শিক্ষার্থীরা তাদের কথা না শুনে মিছিল চালিয়ে যায়।

এরপর বিকেল ৩টার দিকে বিভিন্ন কলেজের শ পাঁচেক শিক্ষার্থী মিরপুর ১০ নম্বরের দিকে আসে। তখন তাদের মিছিলে রোমান নামে যুবকটি প্রবেশ করেন। তার পকেট দেখে শিক্ষার্থীদের সন্দেহ হলে তারা তাকে মারপিট করে। এতে রোমান অজ্ঞান হয়ে পড়েন। পরে শিক্ষার্থীরা তাকে পুলিশের হাতে তুলে দেয়। কিছুক্ষণ পর তার জ্ঞান ফিরে এলে তিনি তার নাম বলেন। এরপর তার পকেটে রাখা কৌটাটি বের করে পুলিশ। দেখা যায়, সেটি একটি আঠার কৌটা।

এরপর পুলিশ রোমানকে চিকিৎসার জন্য আল হেলাল হাসপাতালে পাঠায়। পরে পুলিশ শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দেয়।

সূত্র:natunsomoy


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »