বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
বোমা সন্দেহে পিটিয়ে অজ্ঞান, বের হলো আঠা!

বোমা সন্দেহে পিটিয়ে অজ্ঞান, বের হলো আঠা!

loading...

মিরপুর ১০ নম্বর গোলচত্বরে পকেটে বোমা আছে সন্দেহে রোমান নামে তরুণকে পেটায় শিক্ষার্থীরা। পরে শিক্ষার্থীরা তাকে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ রোমানের পকেট তল্লাশি করে কোনও বোমা পায়নি, পেয়েছে একটি আঠার কৌটা।

রোববার (৫ আগস্ট) দুপুরে মিরপুর কমার্স কলেজের সামনে শিক্ষার্থীরা মিছিল বের করে। স্থানীয় নারী সংসদ সদস্যসহ আওয়ামী লীগের কয়েকজন নেতা ও পুলিশ শিক্ষার্থীদের বাসায় ফিরে যাওয়ার অনুরোধ করেন। শিক্ষার্থীরা তাদের কথা না শুনে মিছিল চালিয়ে যায়।

এরপর বিকেল ৩টার দিকে বিভিন্ন কলেজের শ পাঁচেক শিক্ষার্থী মিরপুর ১০ নম্বরের দিকে আসে। তখন তাদের মিছিলে রোমান নামে যুবকটি প্রবেশ করেন। তার পকেট দেখে শিক্ষার্থীদের সন্দেহ হলে তারা তাকে মারপিট করে। এতে রোমান অজ্ঞান হয়ে পড়েন। পরে শিক্ষার্থীরা তাকে পুলিশের হাতে তুলে দেয়। কিছুক্ষণ পর তার জ্ঞান ফিরে এলে তিনি তার নাম বলেন। এরপর তার পকেটে রাখা কৌটাটি বের করে পুলিশ। দেখা যায়, সেটি একটি আঠার কৌটা।

এরপর পুলিশ রোমানকে চিকিৎসার জন্য আল হেলাল হাসপাতালে পাঠায়। পরে পুলিশ শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দেয়।

সূত্র:natunsomoy

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়