সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ০১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
সিম্ফনির ফুলভিউ ডিসপ্লের অসাধারণ ফোন

সিম্ফনির ফুলভিউ ডিসপ্লের অসাধারণ ফোন

ফুলভিউ ডিসপ্লের ফোন আনলো সিম্ফনি। মডেল সিম্ফনি আই ১৫। এটি ফুলভিউ ডিসপ্লের ফোন। ৮.৯ এম এম স্লিম এবং নন ট্রাডিশনাল ডিজাইনের কারণে ফোনটিতে চমৎকার গ্রিপিং পাওয়া যাবে। ১৮.৯ বডি রেশিও এবং ফুল ভিশন ডিসপ্লের জন্য পাওয়া যাবে অসাধারণ প্রিমিয়াম লুক।

ফোনটিতে আছে ৫.৪৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১৪৪০*৭২০ পিক্সেল। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৩%।

অ্যানড্রয়েড গো ৮.১ অপারেটিং সিস্টেম চালিত এ স্মার্টফোনে ১ দশমিক ৩ গিগাহার্টজের কোয়াড-কোর প্রসেসর আছে। ১ গিগাবাইট র‌্যামের এই ডিভাইসটিতে ৮ গিগাবাইট অভ্যন্তরীণ তথ্য সংরক্ষণের সুবিধা রয়েছে। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

পাওয়ারফুল ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরায় আছে ২.০ অ্যাপারচার। যার কারণে ব্যাক ক্যামেরাতে পাওয়া যাবে অসাধারণ ছবি।

৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা তো আছেই সুন্দর সেলফি তোলার জন্য এবং এর সঙ্গে যোগ হয়েছে মুন লাইট সেলফি ফ্ল্যাশ যা দিয়ে রাতেও তোলা যাবে অসাধারণ সব সেলফি।

৩২০০ এমএএইচ এর পাওয়ার ফুল লি-পলিমার ব্যাটারি দিবে সারাদিন ব্যবহারের নিশ্চয়তা। এছাড়াও সেন্সর হিসেবে আছে জি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর।

গোল্ড এবং ব্লু ব্ল্যাক কালারের ফোনটির মূল্য ৬ হাজার ৬৯০ টাকা।

সূত্র:বিডিটাইমস৩৬৫ডটকম


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »