বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
সিম্ফনির ফুলভিউ ডিসপ্লের অসাধারণ ফোন

সিম্ফনির ফুলভিউ ডিসপ্লের অসাধারণ ফোন

loading...

ফুলভিউ ডিসপ্লের ফোন আনলো সিম্ফনি। মডেল সিম্ফনি আই ১৫। এটি ফুলভিউ ডিসপ্লের ফোন। ৮.৯ এম এম স্লিম এবং নন ট্রাডিশনাল ডিজাইনের কারণে ফোনটিতে চমৎকার গ্রিপিং পাওয়া যাবে। ১৮.৯ বডি রেশিও এবং ফুল ভিশন ডিসপ্লের জন্য পাওয়া যাবে অসাধারণ প্রিমিয়াম লুক।

ফোনটিতে আছে ৫.৪৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১৪৪০*৭২০ পিক্সেল। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৩%।

অ্যানড্রয়েড গো ৮.১ অপারেটিং সিস্টেম চালিত এ স্মার্টফোনে ১ দশমিক ৩ গিগাহার্টজের কোয়াড-কোর প্রসেসর আছে। ১ গিগাবাইট র‌্যামের এই ডিভাইসটিতে ৮ গিগাবাইট অভ্যন্তরীণ তথ্য সংরক্ষণের সুবিধা রয়েছে। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

পাওয়ারফুল ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরায় আছে ২.০ অ্যাপারচার। যার কারণে ব্যাক ক্যামেরাতে পাওয়া যাবে অসাধারণ ছবি।

৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা তো আছেই সুন্দর সেলফি তোলার জন্য এবং এর সঙ্গে যোগ হয়েছে মুন লাইট সেলফি ফ্ল্যাশ যা দিয়ে রাতেও তোলা যাবে অসাধারণ সব সেলফি।

৩২০০ এমএএইচ এর পাওয়ার ফুল লি-পলিমার ব্যাটারি দিবে সারাদিন ব্যবহারের নিশ্চয়তা। এছাড়াও সেন্সর হিসেবে আছে জি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর।

গোল্ড এবং ব্লু ব্ল্যাক কালারের ফোনটির মূল্য ৬ হাজার ৬৯০ টাকা।

সূত্র:বিডিটাইমস৩৬৫ডটকম

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়