সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
মাত্র ২ হাজার টাকায় কেনা যাবে ভিভোর স্মার্টফোন! ·

মাত্র ২ হাজার টাকায় কেনা যাবে ভিভোর স্মার্টফোন! ·

বিশ্ববিখ্যাত মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো নেক্স ৪৫ হাজারের স্মার্টফোন এখন ২ হাজার টাকায় বিক্রির ঘোষণা দিয়েছে।সোমবার রাত ১২টার পর থেকেই অফার শুরু হবে। চলবে ৯ তারিখ পর্যন্ত। ভিভোর ওয়েবসাইটেই এই অফার পাওয়া যাবে।

তবে এই সুযোগটি কেবল ভারতেই দেয়া হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। দেশটির স্বাধীনতা দিবস উপলক্ষে এ ছাড় দিয়েছে ভিভো। তবে শুধু মোবাইল ফোন নয়, অফারের সঙ্গে পাওয়া যাবে ইয়ারফোন ও ইউএসবি কেবলও।

স্মার্টফোনটির বর্তমান ২২ হাজার ৯৯০ রুপি। ভিভোর ওয়েসবাইটে জানানো হয়েছে, এখন এই স্মার্টফোনটি মিলবে মাত্র ১ হাজার ৯৪৭ টাকায়।

ভিভো নেকস স্মার্টফোনটির সাইজ ৬ দশমিক ৫৯ ইঞ্চি ফুল এইচডি। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাওয়ারফুল ইন্টারনাল হার্ডওয়ারসহ স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। আট জিবি ‌র‌্যাম। এসডি কার্ডের ক্ষমতা ১২৮জিবি। ব্যাটারি ৪ হাজার এমএএইচ।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল বাংলাদেশে যাত্রা শুরু করে চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। রাজধানীর লা মেরিডিয়ান হোটেলের বলরুমে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিষ্ঠানটির স্লোগান ‘লাভ বাংলাদেশ লাভ ভিভো’।

অনুষ্ঠানে ভিভো ভি৯ মডেলের স্মার্টফোনের মোড়ক উন্মোচন করেন প্রতিষ্ঠানটির বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডু বাউহুয়া।

ভিভো ভি৯ স্মার্টফোনটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যা আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স (এআই) সংবলিত হওয়ায় যা দিয়ে নিখুঁত শটের মাধ্যমে নিখুঁত ছবি ধারণ করা সম্ভব। এতে ব্যবহার করা হয়েছে এআই ফেস বিউটি, এআই স্মার্ট ইঞ্জিন ও এআই সেলফি লাইটেনিংয়ের সঙ্গে ৫ জি এবং পর্দার ফিঙ্গার প্রিন্ট প্রযুক্তি ।

সূত্র:bdmorning


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »