বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
মাত্র ২ হাজার টাকায় কেনা যাবে ভিভোর স্মার্টফোন! ·

মাত্র ২ হাজার টাকায় কেনা যাবে ভিভোর স্মার্টফোন! ·

loading...

বিশ্ববিখ্যাত মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো নেক্স ৪৫ হাজারের স্মার্টফোন এখন ২ হাজার টাকায় বিক্রির ঘোষণা দিয়েছে।সোমবার রাত ১২টার পর থেকেই অফার শুরু হবে। চলবে ৯ তারিখ পর্যন্ত। ভিভোর ওয়েবসাইটেই এই অফার পাওয়া যাবে।

তবে এই সুযোগটি কেবল ভারতেই দেয়া হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। দেশটির স্বাধীনতা দিবস উপলক্ষে এ ছাড় দিয়েছে ভিভো। তবে শুধু মোবাইল ফোন নয়, অফারের সঙ্গে পাওয়া যাবে ইয়ারফোন ও ইউএসবি কেবলও।

স্মার্টফোনটির বর্তমান ২২ হাজার ৯৯০ রুপি। ভিভোর ওয়েসবাইটে জানানো হয়েছে, এখন এই স্মার্টফোনটি মিলবে মাত্র ১ হাজার ৯৪৭ টাকায়।

ভিভো নেকস স্মার্টফোনটির সাইজ ৬ দশমিক ৫৯ ইঞ্চি ফুল এইচডি। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাওয়ারফুল ইন্টারনাল হার্ডওয়ারসহ স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। আট জিবি ‌র‌্যাম। এসডি কার্ডের ক্ষমতা ১২৮জিবি। ব্যাটারি ৪ হাজার এমএএইচ।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল বাংলাদেশে যাত্রা শুরু করে চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। রাজধানীর লা মেরিডিয়ান হোটেলের বলরুমে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিষ্ঠানটির স্লোগান ‘লাভ বাংলাদেশ লাভ ভিভো’।

অনুষ্ঠানে ভিভো ভি৯ মডেলের স্মার্টফোনের মোড়ক উন্মোচন করেন প্রতিষ্ঠানটির বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডু বাউহুয়া।

ভিভো ভি৯ স্মার্টফোনটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যা আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স (এআই) সংবলিত হওয়ায় যা দিয়ে নিখুঁত শটের মাধ্যমে নিখুঁত ছবি ধারণ করা সম্ভব। এতে ব্যবহার করা হয়েছে এআই ফেস বিউটি, এআই স্মার্ট ইঞ্জিন ও এআই সেলফি লাইটেনিংয়ের সঙ্গে ৫ জি এবং পর্দার ফিঙ্গার প্রিন্ট প্রযুক্তি ।

সূত্র:bdmorning

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়