বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
স্টাইলিশ লুকে এলো বাজাজের ডিসকভার ১২৫ সিসি

স্টাইলিশ লুকে এলো বাজাজের ডিসকভার ১২৫ সিসি

loading...

ভারতের মোটরসাইকেল কোম্পানি বাজাজের ডিসকভার মডেলটি বাইকাদের অনেক জনপ্রিয়।

সম্প্রতি দেশের বাজারে ১২৫ সিসির বাজাজ ডিসকভারের নতুন ভার্সন নিয়ে এসেছে দেশীয় পরিবেশক উত্তরা মোর্টরস লিমিটেড।

নতুন ডিসকভারের লুকে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। এটি এখন আরো বেশি স্টাইলিশ। আরো বেশি অ্যাগ্রেসিভ। এতে নতুন গ্রাফিক্স ও ফিচার যুক্ত করা হয়েছে।

১২৫ সিসির নতুন ডিসকভারে আগের মতই ১২৫ সিসির এর ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। তবে ইঞ্জিনটি আগের চেয়ে অনেক বেশি রিফাইন করা হয়েছে। ইঞ্জিনের ডিসপ্লেসমেন্ট ১২৪.৬ সিসি।

এতে ফোর স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার, ডিটিএস-আই, এয়ারকুল্ড ইঞ্জিন ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ১৪.৭২বিএইচপি @ ৭৫০০আরপিএম ও ১১ এনএম টর্ক @ ৫৫০০ আরপিএম ক্ষমতা উৎপন্ন করতে পারে।

নতুন ডিসকভারে এলইডি ডিআরএল সিস্টেম ব্যবহার করা হয়েছে। বাইকটির হেডলাইটের সঙ্গে এই সিস্টেম প্রথমবারের মত যুক্ত করা হয়েছে। এছাড়া টেল লাইটের ডিজাইনেও পরিবর্তন আনা হয়েছে ।

নতুন এই বাইক বাজারে নিয়ে এসে ডিসকভার উৎসবের আয়োজন করেছে উত্তরা মোর্টরস লিমিটেড।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, বাজাজ ডিসকভার উৎসবে অংশ নিয়ে ডিসকভার বাইক কিনলে বাইকের সঙ্গে পাওয়া যাবে আকর্ষণীয় হেলমেট এবং ২ লিটার ইঞ্জিন ওয়েল।

সূত্র:বিবার্তা

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়