বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০১:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
বৃহস্পতিবার থেকে চালকরা চুক্তিভিত্তিক কোনও বাস চালাতে পারবেন না’…

বৃহস্পতিবার থেকে চালকরা চুক্তিভিত্তিক কোনও বাস চালাতে পারবেন না’…

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ রাজধানী ঢাকায় বৃহস্পতিবার থেকে চালকরা চুক্তিভিত্তিক কোনও বাস চালাতে পারবেন না; দিন হিসেবে বাস চালানোর জন্য মালিকদের কাছ থেকে বেতন পাবেন তারা।

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব ও ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লাহ বুধবার বিকেলে মতিঝিলে পরিবহন ভবনে এক সংবাদ সম্মেলনে একথা জানান।

তিনি বলেন, এতদিন ধরে ঢাকায় বাস চালকরা চুক্তিভিত্তিক বাস চালানোর জন্য নানা সমস্যা হয়েছে। বৃহস্পতিবার থেকে তারা চুক্তিভিত্তিক কোনও বাস চালাতে পারবেন না; দিন হিসেবে বাস চালানোর জন্য মালিকদের কাছ থেকে বেতন পাবেন চালকরা।

এনায়েত উল্লাহ বলেন, এই নির্দেশনা ঠিকমতো কার্যকর হচ্ছে কিনা- তা দেখার জন্য সমিতির নেতারা রাস্তায় থাকবেন। লাইসেন্সবিহীন চালক ও ফিটনেসবিহীন গাড়ি রাস্তায় যাতে নামতে না পারে সেটি পরীক্ষার জন্য টার্মিনালে মালিক-শ্রমিকের প্রতিনিধির টিম থাকবে। সকাল বেলা গাড়ি বের হবার সময় লাইসেন্স ও ফিটনেস গাড়ি চলবে না।

তিনি বলেন, মালিক পরিবহন সমিতি আট বছর ধরে সড়ক পরিবহন আইনের বিরোধীতা করেছে। এখন এটি পাস হয়েছে। এই আইনের আমাদের পূর্ণ সমর্থন আছে , তবে আইনের কিছু কিছু দিক খুব বেশি কঠোর। এগুলা কমানেরা জন্য সুপারিশ জানাব।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »