বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
ফেনীতে ১ নারী মাদক ব্যাবসায়ীর কারাদন্ড অন্য নারী মাদক ব্যাবসায়ীকে নিয়মিত মামলা দিয়েছে ভ্রাম্যমান আদালত…

ফেনীতে ১ নারী মাদক ব্যাবসায়ীর কারাদন্ড অন্য নারী মাদক ব্যাবসায়ীকে নিয়মিত মামলা দিয়েছে ভ্রাম্যমান আদালত…

loading...

সৈয়দ কামাল,ফেনী প্রতিনিধিঃফেনীতে আজ ৮ আগস্ট মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন,ফেনী। এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

এসময় শহরের হাসপাতাল মোড়ে আজাদের কলোনীতে অভিযান পরিচালনা করা হয়। কলোনীর ভাড়াটিয়া দেলোয়ারা বেগম (৪০) এর ঘর থেকে ৪৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি জানান, তিনি প্রতিদিন ৫০ পিস ইয়াবা নিয়ে এসে খুচরা বিক্রি করতেন। সে হিসেবে তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী। আদালত অভিযুক্তকে ১ (এক) বছরের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।

অভিযান পরিচালনা করা হয় মোটবী ইউনিয়নের উত্তর লক্ষ্মীপুরের জয়নাল হাজারী কলোনিতে যেখানে মাদক সম্রাট ল্যাংড়া সবুজ ও তার সহযোগী ইব্রাহিমের ইয়াবার আস্তানা গড়ে উঠেছে। এ সময় ৫০০ পিস ইয়াবাসহ আমেনা আক্তারকে আটক করা হয় (৪৮)। আটক আমেনা ও ইব্রাহিমের বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেন ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়