বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০১:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
ফেনীতে ১ নারী মাদক ব্যাবসায়ীর কারাদন্ড অন্য নারী মাদক ব্যাবসায়ীকে নিয়মিত মামলা দিয়েছে ভ্রাম্যমান আদালত…

ফেনীতে ১ নারী মাদক ব্যাবসায়ীর কারাদন্ড অন্য নারী মাদক ব্যাবসায়ীকে নিয়মিত মামলা দিয়েছে ভ্রাম্যমান আদালত…

সৈয়দ কামাল,ফেনী প্রতিনিধিঃফেনীতে আজ ৮ আগস্ট মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন,ফেনী। এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

এসময় শহরের হাসপাতাল মোড়ে আজাদের কলোনীতে অভিযান পরিচালনা করা হয়। কলোনীর ভাড়াটিয়া দেলোয়ারা বেগম (৪০) এর ঘর থেকে ৪৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি জানান, তিনি প্রতিদিন ৫০ পিস ইয়াবা নিয়ে এসে খুচরা বিক্রি করতেন। সে হিসেবে তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী। আদালত অভিযুক্তকে ১ (এক) বছরের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।

অভিযান পরিচালনা করা হয় মোটবী ইউনিয়নের উত্তর লক্ষ্মীপুরের জয়নাল হাজারী কলোনিতে যেখানে মাদক সম্রাট ল্যাংড়া সবুজ ও তার সহযোগী ইব্রাহিমের ইয়াবার আস্তানা গড়ে উঠেছে। এ সময় ৫০০ পিস ইয়াবাসহ আমেনা আক্তারকে আটক করা হয় (৪৮)। আটক আমেনা ও ইব্রাহিমের বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেন ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »