বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ১২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
ফেনীতে ৬ টি যানবাহনের অর্থদন্ড ফিটনহীন রাস্তায় চলাচলে অনুপযোগী ৩ টি বাস জব্দ….

ফেনীতে ৬ টি যানবাহনের অর্থদন্ড ফিটনহীন রাস্তায় চলাচলে অনুপযোগী ৩ টি বাস জব্দ….

সৈয়দ কামাল,ফেনী প্রতিনিধিঃফেনীতে আজ ( ৮ আগস্ট, ২০১৮) দুপুরে নিরাপদ সড়ক রক্ষায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন ফেনী। এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

‌এ সময় পশ্চিম রামপুরে ঢাকা-চট্টগ্রাম  মহাসড়কে র‍্যাব ক্যাম্পের সামনে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মোট ৬ টি যানবাহনের চালককে ফিটনেস, ড্রাইভিং লাইসেন্স ও রেজিস্ট্রেশন না থাকার কারণে মোট  ৬ টি মামলা প্রদান করা হয় ও ১১,০০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। এর মাঝে কুমিল্লা থেকে ফেনী যাতায়াতকারী যমুনা পরিবহনের চট্ট মেট্রো জ- ১১-০৮৭৩, ফেনী থেকে সোনাগাজী চলাচলকারী নিশাত পরিবহনের ঢাকা মেট্রো ব- ২৮৫৯ এবং মা বাবার দোয়া পরিবহনের বারইয়ারহাট থেকে ফেনী চলাচলকারী ঢাকা মেট্রো চ-৪২৫৪ গাড়ি তিনটি ফিটনেস না থাকায় জব্দ করে আদালত।

অভিযানে ট্র‍্যাফিক ইন্সপেক্টর সাইফুল ইসলাম ও জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »