বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
মহেশপুরে ফিল্ম ষ্টাইলে সাদা পোশাকের অস্ত্রধারীরা কর্তৃক মুদি দোকানীকে অপহরন….

মহেশপুরে ফিল্ম ষ্টাইলে সাদা পোশাকের অস্ত্রধারীরা কর্তৃক মুদি দোকানীকে অপহরন….

loading...

দৈনিক সময় স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহের মহেশপুর উপজেলার চাপাতলা গ্রাম থেকে ফিল্ম ষ্টাইলে সাদা পোশাকের অস্ত্রধারীরা লিটন ওরফে রতন (৩২) নামে এক মুদি দোকানদারকে তুলে নিয়ে গেছে। তিনি একই গ্রামের বিশারত আলীর ছেলে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে লিটন যখন তার দোকান বন্ধ করতে যাচ্ছিলেন, তখন দুইটি সাদা মাইক্রোবাস সেখানে উপস্হিত হয়। এরপর তাকে তুলে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে লিটনের স্বজনরা পুলিশ, ডিবি ও র‌্যাবের কাছে খোঁজ নিয়ে পায়নি। লিটনের স্ত্রী শরীফা খাতুন জানান, তার স্বামী কোন ঝামেলায় থাকেন না। চাষ কাজ করেন ও বাড়িতে ছোট্র একটি দোকান দিয়ে জীবিকা নির্বাহ করেন। তিনি তার স্বামীর অক্ষত উদ্ধার চান। মহেশপুরের স্বরুপ ইউনিয়নের ওয়ার্ড মেম্বর মোমিনুর রহমান জানান, রাতে কে বা করা লিটনকে তুলে নিয়ে গেছে। বহু স্হানে খোঁজ করেও তাকে পায়নি। স্বরুপ ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, তিনি এমন খবর শুনেছেন। ঝিনাইদহ ডিবির ওসি জাহাঙ্গীর হোসেন জানান, তাদের কোন টিম ঘটনার দিন মহেশপুরে যায়নি। ফলে তাদের কাছে এই নামে কেও নেই। বিষয়টি নিয়ে মহেশপুর থানার ওসি লস্কার জায়েদুল হক জানান, আমরাও এমন খবর পেয়েছি। সরকারের কোন না কোন বিভাগ তো নিয়েছেই। তিনি বলেন, যাচাই বাছাই করে দেখা হচ্ছে কারা নিয়েছে। তুলে নেওয়ার বিষয়ে কেউ জিডি করতে আসেনি বলেও ওসি জানান।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়