মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
রবিউলের বিচ্ছিন্ন পা দুটো আর কখনোই জোড়া লাগবে না

রবিউলের বিচ্ছিন্ন পা দুটো আর কখনোই জোড়া লাগবে না

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়া শিক্ষার্থী রবিউল হোসেনের পা দুটো আর কখনোই জোড়া লাগবে না।তার হাঁটুর নিচে থেকে পা বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় আর যুক্ত করা সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসক।

বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রবিউল। তিনি চবির সমাজতত্ত্ব বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর শ্রেণিতে পড়েন। রবিউল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

চমেক হাসপাতালের চিকিৎসক মিজানুর রহমান অস্ত্রোপচারের পর জানান, ‘এখন আর তার দুই পায়ের বিচ্ছিন্ন অংশ যুক্ত করা সম্ভব নয়। অনেক রক্তক্ষরণ হয়েছে। ফলে তাকে অনেক রক্ত দিতে হয়েছে। তার জ্ঞান আছে। মাথায় কিছুটা আঘাত পেয়েছে।তবে তা গুরুতর নয়।’

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (৮ আগস্ট) সকাল ৮টার দিকে বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন ষোলশহর এলে দ্রুত রেললাইন পার হতে গিয়ে কাটা পড়েন রবিউল। তার দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

আবার কেউ কেউ বলেছেন, ট্রেনে উঠতে গিয়ে তিনি পড়ে যান।

সূত্র:news24bd


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »