বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮, ০৬:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার… ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা! মোবাইল ফোনে নতুন কলচার্জ নিয়ে যা বলছেন গ্রাহক… হরিণাকুন্ডুতে চাঁদাবাজী করতে গিয়ে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার…. সিম ছাড়াই কল করা যাবে ফোনে….
loading...
রবিউলের বিচ্ছিন্ন পা দুটো আর কখনোই জোড়া লাগবে না

রবিউলের বিচ্ছিন্ন পা দুটো আর কখনোই জোড়া লাগবে না

loading...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়া শিক্ষার্থী রবিউল হোসেনের পা দুটো আর কখনোই জোড়া লাগবে না।তার হাঁটুর নিচে থেকে পা বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় আর যুক্ত করা সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসক।

বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রবিউল। তিনি চবির সমাজতত্ত্ব বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর শ্রেণিতে পড়েন। রবিউল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

চমেক হাসপাতালের চিকিৎসক মিজানুর রহমান অস্ত্রোপচারের পর জানান, ‘এখন আর তার দুই পায়ের বিচ্ছিন্ন অংশ যুক্ত করা সম্ভব নয়। অনেক রক্তক্ষরণ হয়েছে। ফলে তাকে অনেক রক্ত দিতে হয়েছে। তার জ্ঞান আছে। মাথায় কিছুটা আঘাত পেয়েছে।তবে তা গুরুতর নয়।’

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (৮ আগস্ট) সকাল ৮টার দিকে বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন ষোলশহর এলে দ্রুত রেললাইন পার হতে গিয়ে কাটা পড়েন রবিউল। তার দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

আবার কেউ কেউ বলেছেন, ট্রেনে উঠতে গিয়ে তিনি পড়ে যান।

সূত্র:news24bd

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়