বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০৫:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
ঢাকায় স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে বাসের ধাক্কা

ঢাকায় স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে বাসের ধাক্কা

বাস চলাচলে নৈরাজ্যের বিষয়টি নিয়ে যখন তুমুল আলোচনা তখন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের গাড়িতে ধাক্কা দিয়েছে একটি বাস। এতে গাড়িটির ক্ষতি হলেও মন্ত্রী সুস্থ অবস্থায় বাসায় ফিরেছেন।

যান চলাচলে শৃঙ্খলা ফেরানোর অঙ্গীকার নিযে ট্রাফিক সপ্তাহের মধ্যেই শুক্রবার রাত নয়টার দিকে রাজধানীর শেরেবংলা নগরে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনীটি জানিয়েছে, রাত নয়টার দিকে নিউ ভিশন পরিবহনের একটি বাস মন্ত্রীর গাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। ওই সময় তিনি গাড়িতে ছিলেন।

যে সময় এই দুর্ঘটনা ঘটে, তখন বাসে চালকের আসনে ছিলেন প্রকৃত চালকের সহকারী মানিক।

দুর্ঘটনা ঘটানো বাস (নম্বর- ঢাকা মেট্রো ব ১১-৭৪৭৫) ও চালকের আসনে থাকা মানিককে শেরেবাংলা নগর থানায় দেয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার।

আইন অনুযায়ী চালকের সহকারীর কখনই চালকের আসনে বসার কথা না। ফলে এই ঘটনায় দুর্ঘটনা ঘটানো সহকারীর পাশাপাশি চালককেও আইনের আওতায় আনা হবে।

জানতে চাইলে শেরেবাংলা নগর উপপরিদর্শক রুহুল আমিন জানান, জাতীয় হৃদরোগ ইনস্টিটিটিউটে গিয়েছিলেন মন্ত্রী। সেখানে একজন রোগীকে দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা দেন।

মন্ত্রীর গাড়িটি কলেজ গেটের কাছে গেলে মিরপুর থেকে মতিঝিলগামী বাসটি পেছন থেকে ধাক্কা দেয়।

ধাক্কায় মন্ত্রীর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে মন্ত্রী সুস্থ আছেন। গাড়িতে থাকা অন্য সবাই সুস্থ আছেন।

এই ঘটনার পর মন্ত্রী তার গাড়িতে করেই নিজ বাসায় ফিরে যান।

ঢাকাটাইমস/১১আগস্ট/এসএস/ডব্লিউবি


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »