বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৭:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ: নাটোরে শ্যামলী পরিবহনের চালক নিহত…..

ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ: নাটোরে শ্যামলী পরিবহনের চালক নিহত…..

সময়ের কণ্ঠস্বর, নাটোর :: নাটোরের গুরুদাসপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। সোমবার সকালে বনপাড়া-হাটিকমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজার অদূরে এ ঘটনা ঘটে।

এ সময় প্রায় এক ঘণ্টা ওই সড়কে যান চলাচল বন্ধ ছিল। নাটোর ফায়ার সার্ভিসের ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. মহিউদ্দিন জানান, রোববার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা নৈশ কোচ শ্যামলী পরিবহন যাত্রী নিয়ে কুষ্টিয়ার মেহেরপুরে যাচ্ছিল। সোমবার ভোর ৬টার দিকে গুরুদাসপুরের কাছিকাটা টোল প্লাজা এলাকায় যশোর বেনাপোল থেকে ঢাকাগামী কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে নৈশ কোচের সামনে দুমরেমুচরে যায়। এতে শ্যামলী পরিবহনের চালক আজাদুল ইসলাম আজাদ ঘটনাস্থলেই মারা যান। ১১ জন আহত হন।

দুর্ঘটনায় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এক ঘণ্টা চেষ্টার পর সকাল সাড়ে ৮টার দিকে যান চলাচল স্বাভাবিক করে। আহতদের গুরুদ্শপুর, বড়াইগ্রাম ও নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।



© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »