বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার…

ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার…

সৈয়দ কামাল,ফেনী জেলা প্রতিনিধিঃ ফেনী পৌর এলাকার আরামবাগে একটি ডোবা থেকে বেহেশতি আক্তার মীম নামে সাত বছরের এক মেয়ে শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।বুধবার ১৫ আগস্ট  সকাল ১১টায় স্থানীয় নির্মাণাধীন ভবনের পাশে ডোবা থেকে নিখোঁজের চার ঘন্টা পর শিশুর মরদেহটি উদ্ধার করা হয়।স্থানীয়রা বলছেন,ধর্ষণ অথবা ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যা হতে পারে।তবে পুলিশ বলছে,ময়নাতদন্ত রিপোর্টে প্রকৃত ঘটনা জানা যাবে।

পুলিশ ও পরিবারিক সূত্রে জানা যায়, পিরোজপুর জেলার ভান্ডারিয়ার মোঃকবির পেশায় দিনমজুর।দীর্ঘদিন থেকে সে পৌর এলাকার আরামবাগে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন।তার মেয়ে বেহেশতী আক্তার মীম প্রতিদিনের মতো সকালে পার্শ্ববর্তী মক্তবের উদ্দেশ্যে বের হয়।কিন্তু মক্তবের সময় পেরিয়ে গেলেও বাসায় না ফিরলে পরিবারের লোকজন তাকে খোঁজাখোঁজি শুরু করে।একপর্যায়ে পার্শ্ববর্তী নির্মাণাধীন ভবনের পাশে ডোবা থেকে মীমের মরদহ উদ্ধার করা হয়।বেহেশতী আক্তার মীম স্থানীয় আরামবাগ মাদ্রাসার ছাত্রী।মীমের মা নূর নাহার জানায়,রাতে মীম তার দাদীর সাথে ঘুমায়।সকালে মক্তবের উদ্দেশ্যে বেরিয়ে আর ফেরেনি।

পুলিশ মীমের মরদেহ উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদ খান চৌধুরী জানান,মীম নামে এক কন্যা শিশু তার দাদীর বাসা থেকে মক্তবে যাওয়ার পথে নিখোঁজ হয়।চার ঘন্টা পর পার্শ্ববর্তী ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।ময়না তদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সৈয়দ কামাল উদ্দিন।
ফেনী থেকে


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।



© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »