মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
দুই সন্তানকে গলা কেটে হত্যার পর মায়ের আত্মহত্যা….

দুই সন্তানকে গলা কেটে হত্যার পর মায়ের আত্মহত্যা….

দুই শিশু সন্তানকে গলা কেটে হত্যার পর মা হাদিছা বেগম (২৫) আত্মহত্যা করেছেন। শুক্রবার (৩১ আগস্ট) দিনগত রাত ৯টার দিকে হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ধর্মঘর ইউনিয়নের ভারত সীমান্তবর্তী নিজনগর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে ওই গ্রামের বাসিন্দা ধর্মঘর বাজারের মুদি ব্যবসায়ী মজিবুর রহমানের স্ত্রী হাদিছা বেগম (২৫) নিজের ৭ মাস বয়সী সন্তান মোজাহিদ ও মীমকে (২) ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেন। পরে তিনি নিজেও ঘরের ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন।

সন্তানদের কোপানোর সময় তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন গিয়ে ঘরের দরজা বন্ধ দেখতে পান। এ সময় তারা ডাকাডাকি করলে ঘর থেকে কোনো সারা মেলেনি। এক পর্যায়ে ঘরে কোনো শব্দ শুনতে না পেয়ে তারা মাধবপুর থানায় অবহিত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, মা দুই সন্তানকে প্রথমে গলা কেটে হত্যা করে। পরে তিনি ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন। কিন্তু কি কারণে ঘটনাটি তিনি ঘটিয়েছেন তা এখনই বলা যাচ্ছে না।

বিডি২৪লাইভ/এমআর


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »