বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০৫:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা…

ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা…

 সৈয়দ কামাল,ফেনী জেলা প্রতিনিধিঃ ফেনীর দাগনভূঞা উপজেলা বিএপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নির্মিত সভা মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা।শনিবার ১ সেপ্টেম্বর ভোর রাতে দাগনভূঞা পৌরসভার আলাইয়ার পুর বদরেন্নেছা উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্মিত এ মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।
দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন অভিযোগ করে বলেন,রাতে  ২টি মাইক্রোবাস ৩টি সিএনজি এবং আনুমানিক ১৫/১৬ টি হোন্ডা নিয়ে বিএনপি’র ৪০ বৎসর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্যানডেল ও সভামঞ্চ ভেঙ্গেচুরে লন্ডবন্ড করে দিয়ে চলে যায় সন্ত্রাসীরা।
দাঘনভূঞাঁ উপজেলা বিএনপি’র সভাপতি ও দাঘনভূঞাঁ পৌরসভার সাবেক মেয়র,আকবর হোসেন আরো অভিযোগ করে বলেন,যেখানে পুলিশ সহযোগিতায় ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে।সেখানে কার কাছে এ ঘটনার বিচার চাইবো।নিন্দা জানানোর ভাষা আমি হারিয়ে ফেলেছি।
এদিকে এ ঘটনার সাথে ক্ষমতাসীন দলের কেউ জড়িত নয় জানিয়ে দাগনভূঞাঁ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন মামুন জানান,বিএনপির অভ্যান্তরীন কোন্দলের কারনে এ ঘটনা ঘটেছে।ক্ষমতাসীন দলের কেউ এ ঘটনার সাথে জড়িত নয়।
সৈয়দ কামাল উদ্দিন।
ফেনী থেকে


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »