রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০৭:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩….

কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩….

নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী : পটুয়াখালীর কলাপাড়ায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে অন্তত ১৩ জন আহত হয়েছে। সোমবার বেলা ১১টায় কলাপাড়া-পটুয়াখালী মহাসড়কের টিয়াখালী বিশকানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে কলাপাড়ার উদ্দেশ্যে পটুয়াখালী থেকে ছেড়ে আসা স্বর্ণা পরিবহনের বাসটি (ভোলা-জ ১-০০-১১) বিপরীতমুখি একটি বাস ও একটি নসিমনকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। বাসটি খাদে পড়ার সাথে সাথে স্থানীয় বাসিন্দা, পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে পাঠান।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) আলী আহমেদ জানান, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে বাসের ভেতরে থাকা যাত্রীদের ফায়ার সার্ভিস সদস্যদের সহযোগিতায় বের করে আনা হয়েছে। বড় ধরনের কোনও হতাহতের ঘটনা ঘটেনি। আহতদের কলাপাড়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
হাসপাতাল সূত্রে জানা যায়, আহতরা অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।
জুমবাংলানিউজ/এইচএমজেড


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »