রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০৮:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি….

ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি….

 সৈয়দ কামাল,ফেনী জেলা প্রতিনিধিঃ সংখ্যালঘুদের উপর হামলা বা নির্যাতন হলে নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবে না বলে হুশিয়ারী উচ্চারন করেছেন,ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।তিনি বলেন ফেনীতে আমি,মেয়র হিসেবে দায়ীত্ব পালনকালীন ও বর্তমানে সংসদ সদস্য হিসেবে দায়ীত্বরত অবস্থায় এই পর্যন্ত সংখ্যালঘুদের উপর হামলা বা নির্যাতনের মত কোন ঘটনা ঘটেনি।আগামী ৩ মাস পর জাতীয় সংসদ নির্বাচন।নির্বাচনকে সামনে রেখে নিজেদের পরাজয় নিশ্চিত জেনে,একটি কুচক্রী মহল আমাদের দলের বদনাম রটানোর লক্ষে সংখ্যালঘুদের উপর হয়তো বা হামলা বা নির্যাতন চালানোর পরিকল্পনা করতে পারে।তাই আমি দলীয় নেতাকর্মীদেরকে নির্বাচনের আগে ও পরে এই বিষয় সর্তক দৃষ্টি রাখার নির্দেশ দিয়েছি।ফেনীতে নির্বাচনের আগে ও পরে কোন মহল যদি সংখ্যালঘু মা বোনদের উপর হামলা বা নির্যাতন চালায় তাহলে সেই,হামলাকরী মহলটি যতই শক্তিশালী হওক না কেন তাদেরকে শাস্তি দেওয়ার দায়িত্ব আমি নেব।বর্তমান সরকারামলে ফেনীতে যে উন্নয়ন হয়েছে,আগামীতে ও উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে চাইলে,সামনের নির্বাচনে আপনারা আবার ও নৌকা মার্কায় ভোট দিয়ে এই সরকারকে ক্ষমতায় আনতে হবে।তাই নির্বাচনের দিন সকালথেকে শুরুকরে সারাদিন নির্ভয়ে নির্ভিঘন্নে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিবেন।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সহযোগিতা করবেন।

   এম,পি নিজাম উদ্দিন হাজারী ২ সেপ্টেম্বর রবিবার বিকেলে ফেনী জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শ্রী শ্রী কালি বাড়ি মন্দিরে আয়োজিত জন্মাষ্টমী উৎসব উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।সংগঠনের সভাপতি রাজীব খগেশ দত্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃওয়াহিদুজ্জামান,সহকারী পুলিশ সুপার উক্য সিং,সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকম।পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার,পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এডভোকেট প্রিয় রঞ্জন দত্ত,জেলা কমিটির সহ-সভাপতি এডভোকেট হীরালাল চক্রবর্তী,সাবেক সভাপতি এডভোটেক বিমল চন্দ্র শীল প্রমূখ।সভাশেষে মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সনাতন ধর্মালম্বরী।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »