1. Mijankhan298@gmail.com : Mijankhan :
  2. Bijoyerbangla@gmail.com : সময় সংবাদ : সময় সংবাদ
প্রথমার্ধে শেষে রাকিবের ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ - সময়য়ের সেরা খবর!
সদ্যপ্রাপ্ত:
শুরু হতে যাচ্ছে ত্রিদেশীয় সিরিজ; দুঃসংবাদ পেলেন সাব্বির রহমান ভারত সফরে যাওয়ার চূড়ান্ত সময় সূচি প্রকাশ করলো বিসিবি প্রোটিয়াদের বিপক্ষে প্রথম T-20 ম্যাচ জিতে ধোনিকে টপকে গেলেন রোহিত শর্মা সর্বোচ্চ রানের রেকর্ড রিজওয়ানের সিপিএল থেকে বাদ পড়ে গেল সাকিবের দল দ. আফ্রিকাকে হারিয়ে জয় কুফে নিলো ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপেও জয়ের এই অভ্যাস বজায় থাকবে: বললেন মুশফিক এবার ত্রিদেশীয় সিরিজেও ঘুরিয়ে ফিরিয়ে খেলানো হবে পেসারদের সকলকে অসাধারণ খেলা সারপ্রাইস দিয়ে পঞ্চপান্ডব ছাড়া টি-টোয়েন্টি সিরিজ জয় অবশেষে শ্রীরামের আস্থা হারিয়ে বাদ পড়ছেন টিক টকার সাব্বির, ওপেনিংয়ে ফিরছেন লিটন দাস

প্রথমার্ধে শেষে রাকিবের ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ

  • প্রাবলিশ করা হয়েছে : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২ জন পড়েছে

ফিফা প্রীতি ম্যাচে কম্বোডিয়ার বিপক্ষে এগিয়ে থেকে বিরতিতে গেছে বাংলাদেশ। রাকিব হোসেনের লক্ষ্যভেদে বাংলাদেশ ১-০ গোলের অগ্রগামিতার পর প্রথমার্ধ শেষ করেছে।

অথচ নমপেনের মরোদোক টেকো জাতীয় স্টেডিয়ামে র‌্যাংকিংয়ে এগিয়ে স্বাগতিকরাই। ১৭৪তম স্থানে আছে। বাংলাদেশের অবস্থান ১৯২তম। এই ম্যাচে জিতে র‌্যাংকিং বাড়িয়ে নিতে চাইছেন কাবরেরা।

শুরুতে ১৪ মিনিটে বাংলাদেশ গোলের সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি। বিশ্বনাথ ঘোষের লম্বা থ্রো-ইন থেকে জামাল ভূঁইয়ার প্লেসিং লক্ষ্যে থাকেনি। অল্পের জন্য বাইরে দিয়ে গেছে।

৯ মিনিটের পর ১৯ মিনিটে কম্বোডিয়া আবারও সুযোগ পায়। বক্সের প্রায় ৩০ গজ দূর থেকে সিন কাকাডার ডান পায়ের বুলেট গতির শট গোলকিপার আনিসুর রহমান জিকো এক হাত দিয়ে কোনও মতে ফিস্ট করে দলকে রক্ষা করেছেন।

শেষ পর্যন্ত ২৩ মিনিটে বাংলাদেশকে উৎসবে ভাসান রাকিব। মতিন মিয়ার দারুণ এক পাস থেকে রাকিব হোসেন বক্সে ঢুকে দেখেশুনে ডান পায়ের জোরালো শটে কম্বোডিয়ার গোলকিপারকে পরাস্ত করেছেন।

বাংলাদেশ একাদশ:

আনিসুর রহমান জিকো,টুটুল হোসেন বাদশা,রহম মিয়া বিশ্বনাথ ঘোষ,কাজী তারিক রায়হান,আতিকুর রহমান ফাহাদ,জামাল ভূঁইয়া, বিপলু আহমেদ, রাকিব হোসেন,মতিন মিয়া ও সুমন রেজা।

দয়া করে নিউজটি শেয়ার করুন🙏

এই বিভাগের আরো খবর পড়ুন 👇
© All rights reserved © 2022
Site Customized By NewsTech.Com