1. Mijankhan298@gmail.com : Mijankhan :
  2. Bijoyerbangla@gmail.com : সময় সংবাদ : সময় সংবাদ
জেগেছে ফুটবল বাংলাদেশ এবার পাকিস্তান ফুটবল লিগে ডাক পেলেন সাফজয়ী এই নারী ফুটবলার - সময়য়ের সেরা খবর!
সদ্যপ্রাপ্ত:
আপন ভাইয়ের শাস্তি চেয়ে করে ফেসবুকে ক্রিকেটার এনামুলের স্ট্যাটাস কিন্তু কেন! কোহলির কৌশলকে উড়িয়ে দিয়ে আউট করলেন তাসকিন! জিম্বাবুয়েকে হারিয়ে সুপার টুয়েলভের জায়গা টিকিয়ে রাখল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা ব্যর্থতার মাঝে ঘুরপাক খাওয়া টাইগারদের নিয়ে অবিশ্বাস্য বার্তা মাশরাফির মাশরাফিকে আইকন করে আমিরসহ এই ৩ বিদেশি ভয়ংকর ক্রিকেটারকে দলে ভেড়ালো সিলেট দেশের মাটিতে ব্যাট হাতে যত রান করলেন আশরাফুল শ্রীলংকার বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আরব আমিরাত, দেখুন দুই দলের শক্তিশালী একাদশ বিশ্বকাপের মূল পর্বে ‘একটা জয়ই বদলে দেবে সবকিছু’ বাংলাদেশে কখনোই ১৩৫ স্ট্রাইকরেটের ব্যাটার ছিল না: মোসাদ্দেক ওয়েস্ট ইন্ডিজকে হারাতেই অবিশ্বাস্যভাবে যা বললেন স্কটল্যান্ড অধিনায়ক রিচি বেরিংটন

জেগেছে ফুটবল বাংলাদেশ এবার পাকিস্তান ফুটবল লিগে ডাক পেলেন সাফজয়ী এই নারী ফুটবলার

  • প্রাবলিশ করা হয়েছে : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪৩ জন পড়েছে

বাংলাদেশ নারী ফুটবলের অন্যতম ভরসার নাম সাবিনা খাতুন। অধিনায়কত্বের পাশাপাশি প্রতিপক্ষের আতঙ্কের নামও তিনি। নেপাল সাফ চ্যাম্পিয়নশিপেও বাংলাদেশকে নেতৃত্ব দেয়ার পাশাপাশি নিজ পারফরমেন্সে উজ্জীবিত ছিলেন সাবিনা খাতুন।

প্রতিপক্ষের রক্ষণের ত্রাসের কারণ হয়েছে প্রতি ম্যাচেই। আসরে দুই হ্যাটট্রিকসহ করেছেন ৮ গোল। জিতেছেন গোল্ডেন বুট। সাবিনার পারফরমেন্স নজর এড়ায়নি আন্তর্জাতিক মহলেরও।

তাইতো পাকিস্তানের লিগে খেলার জন্য ডাক পেয়েছেন বাংলাদেশ অধিনায়ক। সবকিছু ঠিক থাকলে লিগ খেলার ইচ্ছার কথা জানান সাবিনা।সাবিনা বলেছেন, পাকিস্তানের চ্যাম্পিয়নশিপ হলে আমি যেতে পারবো কিনা সে ব্যাপারে সেদেশ থেকে আমাদের সাথে

যোগাযোগ করা হয়েছিল। আমি বলেছি, আমাকে বিস্তারিত জানানো হলে ফেডারেশনকে জানাতে পারি। দেশের বাইরে লিগ খেলার অভিজ্ঞতা আছে সাবিনা খাতুনের। এর আগে মালদ্বীপের লিগে খেলেছেন এই স্ট্রাইকার। মুড়ি-মুড়কির মতো গোল করেছেন গোলমেশিন খ্যাত বাংলাদেশ অধিনায়ক।

দয়া করে নিউজটি শেয়ার করুন🙏

এই বিভাগের আরো খবর পড়ুন 👇
© All rights reserved © 2022
Site Customized By NewsTech.Com