1. Mijankhan298@gmail.com : Mijankhan :
  2. Bijoyerbangla@gmail.com : সময় সংবাদ : সময় সংবাদ
আজকে সিরিজ জিতলে জয়ের পাশাপাশি বিশ্বরেকর্ডও গড়বে ভারত, দলে একটি পরিবর্তন আনবেন রোহিত - সময়য়ের সেরা খবর!
সদ্যপ্রাপ্ত:
জিম্বাবুয়েকে হারিয়ে সুপার টুয়েলভের জায়গা টিকিয়ে রাখল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা ব্যর্থতার মাঝে ঘুরপাক খাওয়া টাইগারদের নিয়ে অবিশ্বাস্য বার্তা মাশরাফির মাশরাফিকে আইকন করে আমিরসহ এই ৩ বিদেশি ভয়ংকর ক্রিকেটারকে দলে ভেড়ালো সিলেট দেশের মাটিতে ব্যাট হাতে যত রান করলেন আশরাফুল শ্রীলংকার বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আরব আমিরাত, দেখুন দুই দলের শক্তিশালী একাদশ বিশ্বকাপের মূল পর্বে ‘একটা জয়ই বদলে দেবে সবকিছু’ বাংলাদেশে কখনোই ১৩৫ স্ট্রাইকরেটের ব্যাটার ছিল না: মোসাদ্দেক ওয়েস্ট ইন্ডিজকে হারাতেই অবিশ্বাস্যভাবে যা বললেন স্কটল্যান্ড অধিনায়ক রিচি বেরিংটন প্রস্তুতি ম্যাচে বিশাল ব্যবধানে হারল বাংলাদেশ হাসান মাহমুদের দুর্দান্ত বোলিংয়ে দিশেহারা আফগানিস্তান

আজকে সিরিজ জিতলে জয়ের পাশাপাশি বিশ্বরেকর্ডও গড়বে ভারত, দলে একটি পরিবর্তন আনবেন রোহিত

  • প্রাবলিশ করা হয়েছে : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২০২ জন পড়েছে

এইমুহূর্তে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের T-20 সিরিজ খেলছে ভারতীয় দল। এশিয়া কাপের বিপর্যয় কাটিয়ে উঠে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুত করার সুবর্ণ সুযোগ এই সিরিজ।

আজ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি খেলতে হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে মাঠে নামবে দুই পক্ষ। তার আগে বেশ খানিকটা ফুরফুরে মেজাজেই রয়েছেন রোহিতরা। সিরিজের প্রথম ম্যাচে মোহালিতে রানের পাহাড় করেও লাভ হয়নি। বোলারদের ব্যর্থতায় চার বল বাকি থাকতেই সেই লক্ষ্যে পৌঁছে যায় অস্ট্রেলিয়া।

সিরিজের সেই প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টসে হাঁটতে হয়েছিল রোহিতকে। কিন্তু নাগপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টসে জিততেই ম্যাচের ফলেও পরিবর্তন আসে। বৃষ্টির দ্বারা বিঘ্ন ঘটার কারণে সেই ম্যাচটি ৮ ওভারের হয়ে যায়। অক্ষর প্যাটেলের বোলিং এবং রোহিত শর্মার অনবদ্য ব্যাটিংয়ে ভর করে সেই ম্যাচে জয় ভারত।

আজ হায়দরাবাদে সিরিজের ফয়সালা হবে। দ্বিতীয় টি-টোয়েন্টিতে জয় পাওয়ার পর তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে রোহিত শর্মা দলে পরিবর্তন করবেন এমন আশঙ্কা কম। তবে চোট কাটিয়ে ফেরা হর্ষল প্যাটেল গত দুই ম্যাচে নিজের যোগ্যতা প্রমাণ করে উঠতে পারেননি। তাই আজ তার জায়গায় অর্শদীপ সিংকে বুমরার সাথে জুড়ে দিতে পারেন রোহিত।

প্রথম ম্যাচে খারাপ বোলিং করার ভুবনেশ্বর কুমার এবং উমেশ যাদব কে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দল থেকে ছেঁটে ফেলেছিলেন রোহিত যার ফল পেয়েছিল ভারত। আজকের জিতলে সিরিজের সাথে-সাথে আরও একটি বাড়তি পাওনা জুটবে রোহিত শর্মার কপালে।

আজকে একশন জিততে পারলে এক ক্যালেন্ডার বর্ষে সর্বাধিক টি-টোয়েন্টি ম্যাচ জেতার রেকর্ড করে ফেলবে ভারতীয় দল। আশ্চর্যের ব্যাপার এটাই যে এখনো বাকি তিন মাসে প্রচুর টি-টোয়েন্টি ক্রিকেট খেলবে তারা। তাই রোহিত শর্মার কাছে এই রেকর্ডটি গুরুত্বপূর্ণ নয় বরং সিরিজ জেতাটাই অনেক বেশি গুরুত্বপূর্ণ। সম্ভাব্য

ভারতীয় একাদশ: রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, রিশভ পন্থ, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, যশপ্রীত বুমরা, অর্শদীপ সিং।

দয়া করে নিউজটি শেয়ার করুন🙏

এই বিভাগের আরো খবর পড়ুন 👇
© All rights reserved © 2022
Site Customized By NewsTech.Com