1. Mijankhan298@gmail.com : Mijankhan :
  2. Bijoyerbangla@gmail.com : সময় সংবাদ : সময় সংবাদ
টি-টোয়েন্টিতে বাংলাদেশের ব্যাটিং মানেই যেন ৫০টি ডট বল! - সময়য়ের সেরা খবর!
সদ্যপ্রাপ্ত:
জিম্বাবুয়েকে হারিয়ে সুপার টুয়েলভের জায়গা টিকিয়ে রাখল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা ব্যর্থতার মাঝে ঘুরপাক খাওয়া টাইগারদের নিয়ে অবিশ্বাস্য বার্তা মাশরাফির মাশরাফিকে আইকন করে আমিরসহ এই ৩ বিদেশি ভয়ংকর ক্রিকেটারকে দলে ভেড়ালো সিলেট দেশের মাটিতে ব্যাট হাতে যত রান করলেন আশরাফুল শ্রীলংকার বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আরব আমিরাত, দেখুন দুই দলের শক্তিশালী একাদশ বিশ্বকাপের মূল পর্বে ‘একটা জয়ই বদলে দেবে সবকিছু’ বাংলাদেশে কখনোই ১৩৫ স্ট্রাইকরেটের ব্যাটার ছিল না: মোসাদ্দেক ওয়েস্ট ইন্ডিজকে হারাতেই অবিশ্বাস্যভাবে যা বললেন স্কটল্যান্ড অধিনায়ক রিচি বেরিংটন প্রস্তুতি ম্যাচে বিশাল ব্যবধানে হারল বাংলাদেশ হাসান মাহমুদের দুর্দান্ত বোলিংয়ে দিশেহারা আফগানিস্তান

টি-টোয়েন্টিতে বাংলাদেশের ব্যাটিং মানেই যেন ৫০টি ডট বল!

  • প্রাবলিশ করা হয়েছে : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ২৩০ জন পড়েছে

টি-টোয়েন্টি যেখানে মাত্র ১২০ বলের খেলা, সেখানে ডট বল যত কম দেওয়া যায় চেষ্টা থাকে ব্যাটারদের। কিন্তু বাংলাদেশ দলে যেন সবকিছুই উল্টো। প্রায় প্রতি ম্যাচেই পঞ্চাশটির মতো ডট বল প্রতিপক্ষকে

উপহার দিয়ে যাচ্ছেন তারা। শট খেলার সুযোগ না থাকলে সিঙ্গেলস-ডাবলস নিয়েও যে রানের চাকা সচল রাখা যায়, সেটা বাংলাদেশি ব্যাটারদের মাথায় কখনই থাকে বলে মনে হয় না।

চলতি ত্রিদেশীয় সিরিজে ইতোমধ্যেই দুটি ম্যাচ খেলে ফেলেছে বাংলাদেশ। হেরেছে দুটিতেই। উভয় ম্যাচেই প্রতিপক্ষ ডট বল পেয়েছে পঞ্চাশটিরও বেশি। প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ ডট বল খেলেছিল ৫২টি।

আজ নিউজিল্যান্ডের বিপক্ষে সেই সংখ্যাটা ৫০। এমনকী আরব আমিরাতের মতো দলের বিপক্ষেও প্রথম ম্যাচে ৫১টি আর দ্বিতীয় ম্যাচে ৩৫টি ডট বল দিয়েছে বাংলাদেশি ব্যাটাররা।

এর আগে এশিয়া কাপেও শ্রীলঙ্কার বিপক্ষে ৪১টি এবং আফগানিস্তানের বিপক্ষে ৪২টি ডট বল দেখা গেছে। পরিসংখ্যানেই প্রমাণ, দিনে দিনে ডট বল দেওয়ার প্রবণতা বেড়েই চলছে।

আজ বাংলাদেশের চার টপ অর্ডার ব্যাটার একশর নিচে স্ট্রাইক রেটে ব্যাট করেছেন। আরও চারজনের স্ট্রাইকরেট ছিল একশর আশেপাশেই। মুখে ভয়ডরহীন ক্রিকেট, ইমপ্যাক্ট, ইনটেন্ট, মানসিকতা পরিবর্তনের কথা শোনা যায়; কিন্তু বাস্তবে তার কিছুই দেখা যায় না।

দয়া করে নিউজটি শেয়ার করুন🙏

এই বিভাগের আরো খবর পড়ুন 👇
© All rights reserved © 2022
Site Customized By NewsTech.Com