1. Mijankhan298@gmail.com : Mijankhan :
  2. Bijoyerbangla@gmail.com : সময় সংবাদ : সময় সংবাদ
জিম্বাবুয়েকে হারিয়ে সুপার টুয়েলভের জায়গা টিকিয়ে রাখল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা - সময়য়ের সেরা খবর!
সদ্যপ্রাপ্ত:
জিম্বাবুয়েকে হারিয়ে সুপার টুয়েলভের জায়গা টিকিয়ে রাখল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা ব্যর্থতার মাঝে ঘুরপাক খাওয়া টাইগারদের নিয়ে অবিশ্বাস্য বার্তা মাশরাফির মাশরাফিকে আইকন করে আমিরসহ এই ৩ বিদেশি ভয়ংকর ক্রিকেটারকে দলে ভেড়ালো সিলেট দেশের মাটিতে ব্যাট হাতে যত রান করলেন আশরাফুল শ্রীলংকার বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আরব আমিরাত, দেখুন দুই দলের শক্তিশালী একাদশ বিশ্বকাপের মূল পর্বে ‘একটা জয়ই বদলে দেবে সবকিছু’ বাংলাদেশে কখনোই ১৩৫ স্ট্রাইকরেটের ব্যাটার ছিল না: মোসাদ্দেক ওয়েস্ট ইন্ডিজকে হারাতেই অবিশ্বাস্যভাবে যা বললেন স্কটল্যান্ড অধিনায়ক রিচি বেরিংটন প্রস্তুতি ম্যাচে বিশাল ব্যবধানে হারল বাংলাদেশ হাসান মাহমুদের দুর্দান্ত বোলিংয়ে দিশেহারা আফগানিস্তান

জিম্বাবুয়েকে হারিয়ে সুপার টুয়েলভের জায়গা টিকিয়ে রাখল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা

  • প্রাবলিশ করা হয়েছে : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ১৯৭ জন পড়েছে

গ্রুপ পর্ব বা বাছাইপর্বে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের কাছে হেরে গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। আজ দ্বিতীয় ম্যাচে জয়ের দেখা পেয়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। হোবার্টে জিম্বাবুয়েকে ৩১ রানে হারিয়েছে

নিকোলাস পুরানের দল। বুধবার হোবার্টে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের ‘বি’ গ্রুপের ম্যাচে জিম্বাবুয়েকে ৩১ রানে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ৩ রান করে তারা।

জবাবে ১০ বল বাকি থাকতে ১২২ রানে গুটিয়ে যায় জিম্বাবুয়ে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই ছিল ওয়েস্ট ইন্ডিজের। কাইল মেয়ার্সের সঙ্গে জনসন চার্লসের ওপেনিং জুটিতে আসে ২৮ রান।

এরপর এভিন লুইসের সঙ্গে ৪৯ রানের জুটিতে বড় সংগ্রহের ইঙ্গিত দিয়েছিল দলটি। কিন্তু এরপর ২৪ রানের ব্যবধানে ৫টি উইকেট হারালে বড় চাপে পড়ে যায় তারা। তবে রভমান ও পাওয়েলের জুটি উদ্ধার করেন দলটিকে।

সপ্তম উইকেটে স্কোরবোর্ডে ৪৯ রান যোগ করেন এ দুই ব্যাটার। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রানের ইনিংস খেলেন চার্লস। ৩৬ বলে ৩টি চার ও ২টি ছক্কায় এ রান করেন তিনি। রভমানের ব্যাট থেকে আসে ২৮ রান। শেষ দিকে ২৩ রানের কার্যকরী একটি ইনিংস খেলেন আকিল।

জিম্বাবুয়ের পক্ষে ১৯ রানের খরচায় ৩টি উইকেট পান সিকান্দার রাজা। ২টি শিকার ব্লেসিং মুজারাবানির। লক্ষ্য তাড়ায় শুরুটা খারাপ ছিল না জিম্বাবুয়ের। ২৯ রানের ওপেনিং জুটি পায় দলটি।

রেগিস চাকাভাকে বোল্ড করে এ জুটি ভাঙেন জোসেফ। আর এ জুটি ভাঙতেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে দলটি। ফলে গড়ে ওঠেনি কোনো জুটি। ব্যক্তিগতভাবেও কেউ প্রতিরোধ গড়তে পারেননি।

কিছুটা চেষ্টা করেছিলেন লুক জংবি। তার চেষ্টা কেবল হারের ব্যবধানই কমিয়েছে। দলের পক্ষে সর্বোচ্চ ২৯ রানের ইনিংস খেলেন জংবি। ২২ বলে ৩টি চার ও ১টি ছক্কায়

এ রান করেন তিনি। ১৯ বলে ২৭ রান করেন ওয়েসলি মাদেভেরে। ক্যারিবিয়ানদের পক্ষে ১৬ রানের খরচায় ৪টি উইকেট নেন জোসেফ। ৩টি শিকার হোল্ডারের।

দয়া করে নিউজটি শেয়ার করুন🙏

এই বিভাগের আরো খবর পড়ুন 👇
© All rights reserved © 2022
Site Customized By NewsTech.Com