রবিবার, ০৯ মে ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষঃ
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একের পর এক মৃ’ত্যু এবার নতুন করে এলাকাভিত্তিক লকডাউনের চিন্তা করছে সরকার হঠাৎ রক্তচোষা পোকার আতঙ্ক, আক্রান্ত ২৫ হাজারের বেশি, কম পড়েছে ভ্যাকসিন যুবলীগ নেতার হাতে অমানবিক নির্যাতনের শিকার বৃদ্ধ, ভিডিও ভাইরাল জায়েদ খানকে কয়জন চেনে? কড়া জবাব দিলেন হিরো আলম চুমাচুমি সরকারি প্রাথমিক বিদ্যালয়- কেন এমন নাম? যুক্তরাষ্ট্রে চলছে বিক্ষোভ সেনাবাহিনীকে প্রস্তুত থাকতে বললেন ট্রাম্প যুক্তরাজ্যের এই প্রথম হিজাবি বিচারক :রাফিয়া আরশাদ আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত একটা টাকাও হারাম খেতে চাই না: এসপি ফরিদ উদ্দীন সীমানা অতিক্রম করেছে চীনা সৈন্যরা উচ্চ পর্যায়ের বৈঠকে মোদী

এবার মৌলভীবাজারে চাল চোর পিতা ও পুত্র র‍্যাবের হাতে আটক

দৈনিক সময়:
                                               
  •   প্রকাশিত : ০২:৪৮ pm | বৃহস্পতিবার ৩০ এপ্রিল, ২০২০
  • ৬৮৫ বার পঠিত


বিজয়ের বাংলা:
এবার মৌলভীবাজারে চাল চোর পিতা ও পুত্র র‍্যাবের হাতে আটক।মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের গরিব ও অসহায়দের জন্যে ১০ টাকা কেজি দরের সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার কর্তৃক চুরিকৃত চাল উদ্ধার করেছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা।

এঘটনায় র‌্যাব চালের ডিলার স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবু আব্দুল্লাহ(৫৫) ও তার পুত্র আজিজুর রহমান(২৮)কে আটক করে।

বুধবার (২৯ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ ক্যাম্পের কমান্ডার এএসপি আনোয়ার হোসেনের নেতৃত্বে র‌্যাব স’দস্যরা প্রায় ৮ ঘন্টাব্যাপি এ অভিযান চালিয়ে চুরিকৃত চালসহ পিতা-পুত্রদ্বয়কে আটক করে।

সেখান থেকে র‌্যাব সদস্যরা ৭ বস্তা ১০ টাকা কেজি দরের সরকারি চাল উদ্ধার করে।

র‌্যাব-৯ কমান্ডার আনোয়ার হোসেন জানান, আটক ডিলার আবু আব্দুল্লাহ ও তার ছেলে প্রথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে সে ইসলামপুর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের সরকারি চাল বিভিন্ন সময় সুবিধাভোগিদের টিপসই জাল করে চুরি করে আসছে।

তিনি বলেন, ডিলারের কাছে যে পরিমান চাল কাগজে কলমে পাওয়ার কথা তার থেকে বেশি পরিমানের চাল তার গোডাউনে পাওয়া যায়। তাতে করে প্রমান মিলে যে তারা আগেথেকেই ভূক্তভুগিদের চাল আত্বসাৎ করে আসছে।

এসব চাল গরিবের জন্য প্র’ধানমন্ত্রীর উপহার। সেই গরিবের চাল চুরি করে বিক্রির চেষ্টা করাকালে গোপন সংবাদের ভিত্তিতে আমরা এ অভিযান পরিচালনা করি। এসময় স্থানীয় চেয়ারম্যান ও বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি উপস্থিত ছিলেন। আটক আবু আবদুল্লাহকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল ডিলার আবু আবদুল্লা’র ছেলে কর্তৃক একই কর্মসূচির ৫ বস্তা চাল চুরির স্বীকারাক্তিমূলক কথো’পকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে, প্রথম তদন্ত কমিটির উপ-

সহকারী প্রকৌশলী মামুন ভূইয়া তদন্ত করে চাল চুরির সত্যতা পেলেও অধিক তদন্তের কথা বলে কাল ক্ষেপন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে যোগাযোগের চেষ্টা করলে যো’গাযোগ সম্ভব হয়নি, পরে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।
একজন মায়ের দোয়াই তার সন্তানের সফলতার জন্য যথেষ্ট

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৭-২০২০ 'দৈনিক সময়'
The website Developed By Sadeshbangla.Com