রবিবার, ০৯ মে ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন
সর্বশেষঃ
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একের পর এক মৃ’ত্যু এবার নতুন করে এলাকাভিত্তিক লকডাউনের চিন্তা করছে সরকার হঠাৎ রক্তচোষা পোকার আতঙ্ক, আক্রান্ত ২৫ হাজারের বেশি, কম পড়েছে ভ্যাকসিন যুবলীগ নেতার হাতে অমানবিক নির্যাতনের শিকার বৃদ্ধ, ভিডিও ভাইরাল জায়েদ খানকে কয়জন চেনে? কড়া জবাব দিলেন হিরো আলম চুমাচুমি সরকারি প্রাথমিক বিদ্যালয়- কেন এমন নাম? যুক্তরাষ্ট্রে চলছে বিক্ষোভ সেনাবাহিনীকে প্রস্তুত থাকতে বললেন ট্রাম্প যুক্তরাজ্যের এই প্রথম হিজাবি বিচারক :রাফিয়া আরশাদ আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত একটা টাকাও হারাম খেতে চাই না: এসপি ফরিদ উদ্দীন সীমানা অতিক্রম করেছে চীনা সৈন্যরা উচ্চ পর্যায়ের বৈঠকে মোদী

রমজানের শেষপ্রান্তে কদর খুজতে ব্যাপক ইবাদতে মশগুল থাকতে হবে: চরমোনাই পীর

দৈনিক সময়:
                                               
  •   প্রকাশিত : ০১:১৬ pm | শুক্রবার ১৫ মে, ২০২০
  • ৫৬৯ বার পঠিত

দৈনিক সময়:রমজানের শেষপ্রান্তে কদর খুজতে ব্যাপক ইবাদতে মশগুল থাকতে হবে: চরমোনাই পীর।ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী রেজাউল করীম চরমোনাই পীর বলেছেন, রমজান মাসের শেষপ্রান্তে আমরা উপনিত। তাই সবাইকে কদর তালাশে বেশি বেশি ইবাদতে মশগুল হতে হবে।বৃহস্পতিবার (১৪ মে) এক বি’বৃতিতে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রহমত, মাগফিরাত ও নাজাতের পয়গাম নিয়ে রমজান মাস এসেছিলে আমাদের মাঝে। দেখতে দেখতে বরকতপূর্ণ মাসের শেষ দশকে এসে হাজির। বাকি দিনগুলো অত্যন্ত গুরুত্বের সাথে ইবাদতে কাটানো উচিত সকলের।
তিনি আরও বলেন, করোনাভাইরাস দিন দিন

আরও ব্যাপক হচ্ছে। বুঝা যাচ্ছে আমরা আল্লাহর কাছে নিজেদেরকে পরিপূর্ণরূপে সমর্পণ করতে পারিনি। এজন্য করোনাও যাচ্ছে না। তিনি সকলকে ধৈ’র্যধরাণ করে আল্লাহর কাছে বিশেষভাবে তওবা ও ই’স্তেগফার করার আহ্বান জানান।

চরমোনাই পীর বিবৃতিতে আরও বলেন, হাদীস শরীফে এসেছে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেন, যে ব্যক্তি রমজান মাস পেয়েও নিজেদের গোনাহ মাফ করিয়ে নিতে পারেনি,

তার চেয়ে হতভাগা আর কেউ হতে পারে না। তাই রমজানের বাকি দিনগুলোতে সবাইকে ইবাদতে ম’শগুল থাকার জন্য তিনি আহ্বান জানান।
নিজেকে রাসুল দাবী করা এবং পবিত্র কোরআন অবমাননা করায় পীরের বিচারের দাবি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৭-২০২০ 'দৈনিক সময়'
The website Developed By Sadeshbangla.Com